কলকাতা বাংলা ইন্ডাস্ট্রিতে দশ বছর পূর্ণ করেছেন নুসরাত জাহান। শুক্রবার সেই খুশি ভাগ করে নিয়েছিলেন সোশ্যাল মিডিয়ায়। নায়িকা থেকে সাংসদ হয়েছেন দুই বছর আগে।

রাজনৈতিক ক্যারিয়ার শুরুর সঙ্গে সঙ্গেই পা রেখেছিলেন দাম্পত্য জীবনে। নিখিল জৈনের সঙ্গে ২০১৯-এর জুন মাসেই বিয়ের পিঁড়িতে বসেন নুসরাত। বিয়ের কয়েকমাস পর থেকেই নাকি নিখিলের সঙ্গে তার সাংসারিক জীবন ভালো কাটছে না। এর মধ্যেই প্রকাশ্যে আসে যশ দাশগুপ্তের সঙ্গে প্রেমের সম্পর্ক। যশ দাশগুপ্তের সঙ্গে প্রেম সম্পর্কে থাকার বিষয়টা নিয়ে গত কয়েকদিন ধরে একটু বেশি খোলামেলা নুসরাত।

এরই মধ্যে শুক্রবার সকাল থেকেই নুসরাত অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সরগরম টলিপাড়া। অন্তঃসত্ত্বা নুসরাত, কিছুই জানেন না স্বামী নিখিল! নুসরাতের ঘনিষ্ঠ মহলের বরাত দিয়ে ভারতের গণমাধ্যম জানিয়েছে, অভিনেতা যশ দাশগুপ্ত এবং নুসরাতের জীবনে আসতে চলেছে নতুন অতিথি। গত ১ মাস আগেই এই সুখবর পেয়েছেন তারা। তবে এ নিয়ে এখনও কোনো মন্তব্য করেননি নুসরাত।

নুসরাতের মা হওয়ার জল্পনা নিয়ে এক সংবাদমাধ্যমের সামনে মুখ খুলছেন নিখিল জৈন।

অন্তঃসত্ত্বা নুসরাত, কিছুই জানেন না স্বামী নিখিল! নিখিল জানান, ‘এই বিষয়ে আমি কিছুই জানি না। ওর সঙ্গে দীর্ঘ দিন আমার কোনও সম্পর্ক নেই। এর থেকেই স্পষ্ট হয়ে যায় যে এই সন্তান আমার নয়।

যশের সঙ্গে নুসরাতের ঘনিষ্ঠতা বেড়েছে গত কয়েক মাসে। শুরুটা এসওএস কলকাতার সেটে এরপর ডিসেম্বরে রাজস্থান ট্রিপে আরও মাখামাখো হয় এই সম্পর্ক। এরপর কখনও কফি ডেটে আবার কখনও ডিনার ডেটে একসঙ্গে দেখা গিয়েছে তাদের।